মানুষ জেগে উঠেছে, গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত করবে: ফখরুল - Purbakantho

শিরোনাম :

সংবাদ শিরোনাম :
আপনি কি অনলাইন রেডিও কিংবা অনলাইল লাইভ টিভি চ্যানেল বানাতে চান ? যোগাযোগ করুন- ০১৭১৩-৫৭৩৫০২ অনলাইন টিভিতে আপনি আপনার মনের মতো কনটেন্ট সম্প্রচার করতে পারবেন আপনার এলাকার সংবাদ, প্রামান্য প্রতিবেদন দিয়ে সাজিয়ে নিন আপনার দৈনিক প্লেলিষ্ট আপনি চাইলে ইউটিউব/ভিডিও বা সরাসরি কোন লিংক দিয়ে প্লেলিষ্ট বানিয়ে ২৪ ঘন্টা সম্প্রচার করতে পারেন আপনি অফলাইনে থেকেও শুধুমাত্র লিংক দিয়ে সাজাতে পারেন Playlist পূর্বধলায় চিতা বাঘের শাবক আটক মুজিববর্ষে গৃহহীনদের জন্য নির্মিত ঘরে দেখা দিয়েছে ফাটল আপনি মোবাইলের মাধ্যমে বা পিসির মাধ্যমে খুব সহজেই এই ডিজাইনটি এডিট করতে পারবেন নিত্য নতুন নাটক এবং সিনেমা দেখার জন্য আদর্শ প্লাটফর্ম পূর্বকন্ঠ টিভি ইউটিভের লাইভ লিংক দিয়েও চালাতে পারবেন

বুধবার, ১২ এপ্রিল, ২০২৩

মানুষ জেগে উঠেছে, গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত করবে: ফখরুল

মানুষ জেগে উঠেছে, গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত করবে: ফখরুল

রাজনীতি

নিজস্ব প্রতিবেদক

বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ ও তাদের সন্ত্রাসী বাহিনী মনে করে হামলা-মামলা করে ভয় দেখিয়ে আন্দোলন থেকে দূরে রাখা যাবে। কিন্তু সেটা সম্ভব নয়। মানুষ জেগে উঠেছে। মানুষ তাদের অধিকার, ভোটের অধিকার রক্ষার জন্য আন্দোলন করে এ সরকারকে হটিয়ে গণতান্ত্রিক সরকার প্রতিষ্ঠিত করবে।

মঙ্গলবার (১১ এপ্রিল) বিকেলে ঢাকা বিশ্ববিদ্যালয়ে হামলায় আহত ছাত্রদল নেতাকর্মীদের হাসপাতালে দেখতে গিয়ে তিনি এ কথা বলেন। 

রাজধানীর দুটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন নেতাকর্মীদের দেখতে যান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

হাসপাতালে চিকিৎসক যখন আহত এক ছাত্রদল নেতার বিভিন্ন পরীক্ষার রিপোর্ট দেখাচ্ছিলেন তখন মির্জা ফখরুল বলেন, আমি দেখতে পারি না, মাথা ঘুরে যায়। এসময় তিনি আহত ওই ছাত্রদল নেতার উদ্দেশে বলেন, ‘আমরা লড়াই করছি, আমরা জিতবোই ইনশাআল্লাহ।’ 

ওই নেতাও এসময় বিএনপি মহাসচিবকে লড়াই চালিয়ে যাওয়ার কথা বলেন।

ছাত্রদল নেতাকর্মীদের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মির্জা ফখরুল বলেন, ছাত্রনেতাদের ওপর এ ধরনের হামলার তীব্র নিন্দা জানাই, ধিক্কার জানাই। হামলায় জড়িতদের গ্রেপ্তার করে শাস্তির দাবি করছি।

এসময় বিএনপির স্বাস্থ্যবিষয়ক সম্পাদক রফিকুল ইসলাম, ছাত্রদলের সাধারণ সম্পাদক সাঈফ মাহমুদ জুয়েল উপস্থিত ছিলেন।

পূর্বপশ্চিমবিডি/এসএম

© PURBOPOSHCIMBD


from PURBOPOSHCIMBD https://ppbd.news/politics/253975/মানুষ-জেগে-উঠেছে,-গণতান্ত্রিক-সরকার-প্রতিষ্ঠিত-করবে:-ফখরুল

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন