নেত্রকোণায় জুয়া খেলার সরঞ্জামসহ ৭ জুয়ারী আটক - Purbakantho

শিরোনাম :

সংবাদ শিরোনাম :
আপনি কি অনলাইন রেডিও কিংবা অনলাইল লাইভ টিভি চ্যানেল বানাতে চান ? যোগাযোগ করুন- ০১৭১৩-৫৭৩৫০২ অনলাইন টিভিতে আপনি আপনার মনের মতো কনটেন্ট সম্প্রচার করতে পারবেন আপনার এলাকার সংবাদ, প্রামান্য প্রতিবেদন দিয়ে সাজিয়ে নিন আপনার দৈনিক প্লেলিষ্ট আপনি চাইলে ইউটিউব/ভিডিও বা সরাসরি কোন লিংক দিয়ে প্লেলিষ্ট বানিয়ে ২৪ ঘন্টা সম্প্রচার করতে পারেন আপনি অফলাইনে থেকেও শুধুমাত্র লিংক দিয়ে সাজাতে পারেন Playlist পূর্বধলায় চিতা বাঘের শাবক আটক মুজিববর্ষে গৃহহীনদের জন্য নির্মিত ঘরে দেখা দিয়েছে ফাটল আপনি মোবাইলের মাধ্যমে বা পিসির মাধ্যমে খুব সহজেই এই ডিজাইনটি এডিট করতে পারবেন নিত্য নতুন নাটক এবং সিনেমা দেখার জন্য আদর্শ প্লাটফর্ম পূর্বকন্ঠ টিভি ইউটিভের লাইভ লিংক দিয়েও চালাতে পারবেন

মঙ্গলবার, ১৬ জানুয়ারী, ২০২৪

নেত্রকোণায় জুয়া খেলার সরঞ্জামসহ ৭ জুয়ারী আটক

এ কে এম আব্দুল্লাহ্, নেত্রকোণা : নেত্রকোণায় জুয়া খেলার সরঞ্জামসহ ৭ জুয়ারীকে আটক করেছে পুলিশ। মঙ্গলবার ভোর রাতে নেত্রকোণা সদর উপজেলার মৌগাতি ইউনিয়নের তেলিগাতী গ্রাম থেকে তাদেরকে আটক করে। 

আটককৃতরা হলেন, উপজেলার তেলিগাতী গ্রামের মৃত মজিবুর রহমানের ছেলে মোঃ রিপন মিয়া (৩৫), মোঃ নাজিম উদ্দীনের ছেলে জসীম উদ্দিন (৪২), মৃত ইদ্রিস মিয়ার ছেলে জলিল মিয়া (৩৫), মৃত নুরু মিয়ার ছেলে বকুল মিয়া (৫২), মৃত হরমুজ আলীর ছেলে মতি মিয়া (৪৩), এলাহী নেওয়াজের ছেলে সাইদুল ইসলাম (৩২) ও মৃত কেন্তাব আলীর ছেলে এলাহী নেওয়াজ (৭১)। 


পুলিশ জানায়, একটি প্রভাবশালী জুয়ারী চক্র দীর্ঘদিন যাবৎ আইন শৃংখলা বাহিনী চোখকে ফাঁকি দিয়ে তেলিগাতী গ্রামের শফিক মিয়ার একটি ঘরে জুয়ার আসর চালিয়ে আসছিল। 


গোপন সংবাদের ভিত্তিতে নেত্রকোণা মডেল থানা পুলিশের একটি টিম মঙ্গলবার ভোর রাতে তেলিগাতী গ্রামের শফিক মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় জুয়ার সরঞ্জামাদিসহ ৭ জুয়ারীকে আটক করে।,' 


নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ আবুল কালাম (পিপিএম) জানান, আটককৃত জুয়ারীদের বিরুদ্ধে জুয়া আইনে মামলা দায়েরের পর মঙ্গলবার দুপুরে আদালতে হাজির করা হলে বিজ্ঞ বিচারক আসামীদের জামিন না মঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করেন।

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন