ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু শুক্রবার, শতভাগ অনলাইনে - Purbakantho

শিরোনাম :

সংবাদ শিরোনাম :
আপনি কি অনলাইন রেডিও কিংবা অনলাইল লাইভ টিভি চ্যানেল বানাতে চান ? যোগাযোগ করুন- ০১৭১৩-৫৭৩৫০২ অনলাইন টিভিতে আপনি আপনার মনের মতো কনটেন্ট সম্প্রচার করতে পারবেন আপনার এলাকার সংবাদ, প্রামান্য প্রতিবেদন দিয়ে সাজিয়ে নিন আপনার দৈনিক প্লেলিষ্ট আপনি চাইলে ইউটিউব/ভিডিও বা সরাসরি কোন লিংক দিয়ে প্লেলিষ্ট বানিয়ে ২৪ ঘন্টা সম্প্রচার করতে পারেন আপনি অফলাইনে থেকেও শুধুমাত্র লিংক দিয়ে সাজাতে পারেন Playlist পূর্বধলায় চিতা বাঘের শাবক আটক মুজিববর্ষে গৃহহীনদের জন্য নির্মিত ঘরে দেখা দিয়েছে ফাটল আপনি মোবাইলের মাধ্যমে বা পিসির মাধ্যমে খুব সহজেই এই ডিজাইনটি এডিট করতে পারবেন নিত্য নতুন নাটক এবং সিনেমা দেখার জন্য আদর্শ প্লাটফর্ম পূর্বকন্ঠ টিভি ইউটিভের লাইভ লিংক দিয়েও চালাতে পারবেন

শুক্রবার, ৭ এপ্রিল, ২০২৩

ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু শুক্রবার, শতভাগ অনলাইনে

ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু শুক্রবার, শতভাগ অনলাইনে

নিজস্ব প্রতিবেদক

পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ট্রেনের আগাম টিকিট বিক্রি শুরু হচ্ছে শুক্রবার (৭ এপ্রিল) থেকে। তবে এবার কাউন্টারে নয়, শতভাগ টিকিট বিক্রি হবে অনলাইনে।

ঈদযাত্রায় ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরুর প্রথম দিন অর্থাৎ ৭ এপ্রিল বিক্রি হবে ১৭ এপ্রিলের টিকিট। এরপর ৮ এপ্রিল ১৮ এপ্রিলের, ৯ এপ্রিল ১৯ এপ্রিলের, ১০ এপ্রিল ২০ এপ্রিলের এবং ১১ এপ্রিল বিক্রি হবে ২১ এপ্রিলের ঈদযাত্রার টিকিট।

ঈদের ফিরতি যাত্রার টিকিট বিক্রি শুরু হবে ১৫ এপ্রিল থেকে। ফিরতি যাত্রার টিকিট বিক্রি শুরুর প্রথম দিন অর্থাৎ ১৫ এপ্রিল বিক্রি করা হবে ২৫ এপ্রিলের টিকিট। এরপর ১৬ এপ্রিল ২৬ এপ্রিলের, ১৭ এপ্রিল ২৭ এপ্রিলের, ১৮ এপ্রিল ২৮ এপ্রিলের, ১৯ এপ্রিল ২৯ এপ্রিলের এবং ২০ এপ্রিল বিক্রি করা হবে ৩০ এপ্রিলের টিকিট।

রেল মন্ত্রণালয় জানায়, ঈদ উপলক্ষে আন্তঃদেশীয় মিতালী এক্সপ্রেস ট্রেন ১৮ থেকে ২৭ এপ্রিল পর্যন্ত এবং মৈত্রী এক্সপ্রেস ট্রেন ২০ থেকে ২৭ এপ্রিল পর্যন্ত চলাচল বন্ধ থাকবে। তবে আন্তঃদেশীয় বন্ধন এক্সপ্রেস ট্রেন যথারীতি চলাচল করবে।

ঈদযাত্রা শুরুর দিন ১৭ এপ্রিল হতে ঈদের আগের দিন পর্যন্ত ঢাকাগামী একতা, দ্রুতযান, পঞ্চগড়, নীলসাগর, কুড়িগ্রাম, লালমনি ও রংপুর এক্সপ্রেস ট্রেনসমূহের ঢাকা বিমানবন্দর স্টেশনে যাত্রাবিরতি থাকবে না।

পূর্বপশ্চিমবিডি/এসএম

© PURBOPOSHCIMBD


from PURBOPOSHCIMBD https://ppbd.news/national/253807/ট্রেনের-অগ্রিম-টিকিট-বিক্রি-শুরু-শুক্রবার,-শতভাগ-অনলাইনে

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন